পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। পশ্চিমবঙ্গের স্বাস্থ্য দপ্তরে ডাটা এন্ট্রি অপারেটর ও কো-অর্ডিনেটর পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পশ্চিমবঙ্গের সকল বাসিন্দা এখানে চাকরি করার সুযোগ পাবেন। পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে সরকারি চাকরির খোঁজ করে থাকলে এখানে চাকরি দারুন সুযোগ। এখানে পশ্চিমবঙ্গের 23 টি জেলার যেকোনো বাসিন্দা আবেদন করতে পারবেন। পুরুষ ও মহিলা সকলেই এখানে আবেদনযোগ্য। এখানে চাকরি করতে হলে শূন্যপদ, বেতন, আবেদন পদ্ধতি, নিয়গ সম্পর্কিত বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল।


পদের নাম
Coordinator(4) & Data Entry Operator(4)


শিক্ষাগত যোগ্যতা:


Data Entry Operator: 
স্নাতক পাস যোগ্যতায় প্রতিটি বাসিন্দা এখানে আবেদন করার সুযোগ পাবেন। স্নাতক পাস এর সঙ্গে সঙ্গে চাকরিপ্রার্থীকে অবশ্যই কম্পিউটার সার্টিফিকেট থাকতে হবে।


Coordinator:
এখানে চাকরি করতে হলে আপনাকে অবশ্যই পোস্ট গ্রাজুয়েশন পাস হতে হবে সঙ্গে আপনার কম্পিউটার সার্টিফিকেট থাকতে হবে। 


নিয়োগ স্থান:
এখানে আপনাকে নিয়োগ করা হবে উত্তর 24 পরগনা জেলায়।


আবেদন পদ্ধতি:
আপনি যদি এখানে আবেদন করতে চান তাহলে আপনাকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নিচে অনলাইনে আবেদনের লিংক থাকবে আপনারা সেখানে ক্লিক করে সরাসরি আবেদন করতে পারেন।


বয়স: 
এখানে চাকরি করতে হলে আপনাকে অবশ্যই 21 বছর থেকে 40 বছর বয়স হতে হবে। আপনি যদি OBC ক্যান্ডিডেট হয়ে থাকেন তাহলে অতিরিক্ত 3 বছর বয়সের ছাড় পাবেন এবং আপনি যদি SC/ST ক্যান্ডিডেট হয়ে থাকেন তাহলে অতিরিক্ত 5 বছর বয়সের ছাড় পাবেন।


বেতন:

Coordinator : 45,000/-
Data Entry Operator: 13560/-


আবেদনের সময় আপনাদের যে সব ডকুমেন্টস প্রয়োজন:

মাধ্যমিকের এডমিট কার্ড
আপনার শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস
গ্রাজুয়েশন পাস সার্টিফিকেট অথবা মার্কশিটের
পাস্পোর্ট সাইজের রঙিন ফটোগ্রাফি
আধার কার্ড অথবা ভোটার কার্ড
কম্পিউটার সার্টিফিকেট


আবেদনের শেষ তারিখ:
আপনি যদি এখানে আবেদন করতে চান তাহলে আপনাকে অবশ্যই 18 ফেব্রুয়ারি 2022 তারিখের মধ্যে আবেদন করতে হবে।

এছাড়াও চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত তথ্য ইন্টারভিউ স্থান ও যাবতীয় আপনারা অফিশিয়াল নোটিফিকেশন থেকে জেনে নিতে পারবেন। আপনারা যদি সরাসরি আবেদন করতে চান তাহলে নিচের লিংক দেওয়া আছে সেখান থেকে সরাসরি আবেদন করে নিতে পারবেন। নিচে অফিশিয়াল নোটিফিকেশন এর লিংক দেওয়া হল সেখানে ক্লিক করে আপনারা সরাসরি বিস্তারিত তথ্য সংগ্রহ করে নিন।অফিশিয়াল নোটিফিকেশন গুলো ভালো করে পড়ে তবেই আবেদন করবেন।

OFFICIAL NOTICE : CLICK HERE
OFFICIAL WEBSITE: CLICK HERE

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *