যে সমস্ত চাকরিপ্রার্থী পশ্চিমবঙ্গের বাসিন্দার তাদের জন্য নতুন করে চাকরির একটি নতুন সুখবর। পশ্চিমবঙ্গের বন্ধন ব্যাংকে নতুন করে  প্রচুর পরিমাণে কর্মী নিয়োগ করা হচ্ছে। এখানে শুধুমাত্র উচ্চমাধ্যমিক পাশ বা গ্রাজুয়েশন পাস হলেই আবেদন করা যাবে। ইতিমধ্যেই একটি তথ্য হাতে এসেছে যেখানে বলা হয়েছে সমগ্র দেশজুড়ে মোট 250টি মত বন্ধন এর নতুন ব্রাঞ্চ তৈরি হয়েছে, এর মধ্যে সবথেকে বেশি ব্রাঞ্চ তৈরি হয়েছে পশ্চিমবঙ্গে। এসব নতুন নতুন ব্রাঞ্চে প্রচুর পরিমাণে কর্মী প্রয়োজন। এখানে কোনোরকম পরীক্ষা ছাড়াই শুধুমাত্র আবেদন করলেই চাকরি পেয়ে যাবেন। আপনি যদি এই চাকরি করতে আগ্রহী হন তাহলে আর দেরি না করে কিভাবে আবেদন করবেন এবং কিভাবে আপনি এই চাকরি পাবেন তা বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল সেখান থেকে বিস্তারিত জেনে নিন।

মোট শূন্যপদ: নতুন করে প্রায় 250 এর থেকেও বেশি নতুন বন্ধন ব্যাংকের শাখা তৈরি হয়েছে এই সব শাখায় 10,000 কর্মী দরকার তাই সব মিলিয়ে 10 হাজারেরও বেশি কর্মী নিয়োগ করা হবে এখানে।

শিক্ষাগত যোগ্যতা: শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাস অথবা গ্রাজুয়েশন পাস।

বেতন: চাকরি পাওয়ার সঙ্গে সঙ্গেই এখানে 14,500/- টাকা করে বেতন দেওয়া হবে । বছর বছর এখানে বেতন প্রচুর পরিমাণে বৃদ্ধি পাবে । এছাড়াও নিজের ও পরিবারকে ফ্রিতে স্বাস্থ্য চিকিৎসার সুযোগ-সুবিধা দেওয়া হবে।

 বয়স: এখানে আবেদন করতে হলে প্রার্থীকে অবশ্যই 18 থেকে 40 বছর বয়স হতে হবে।

প্রমোশন :কাজ ভাল করলে এখানে খুবই তারাতারি প্রমোশন করা হবে।

জব লোকেশন: পশ্চিমবঙ্গের জেলায় জেলায়।

আবেদন পদ্ধতি: এখানে আবেদন করতে হলে বায়ো ডাটা সহ সমস্ত ধরনের যোগ্যতার প্রমাণপত্র ও আধার কার্ড, ভোটার কার্ড সমস্ত কিছুই জেরক্স করে একটি খামে ভরে বন্ধন ব্যাংকের ডিভিশন অফিসে গিয়ে জমা দিতে পারবেন। আপনার বন্ধন ব্যাংকের ডিভিশন অফিস কোথায় সেটা জানার জন্য নিকটবর্তী বন্ধন ব্যাংকে গিয়ে যোগাযোগ করুন।

আবেদন করার কতদিন পরে চাকরি হবে?

এখানে আবেদন করার কিছুদিন পরেই আপনাকে ডাকা হবে হবে চাকরির ইন্টারভিউয়ের জন্য। ইন্টারভিউয়ে পাস করার এক মাসের মধ্যেই আপনার চাকরি হবে।

এখানে চাকরি করলে ছুটির ব্যবস্থা কেমন হবে ?

ব্যাংকের চাকরির যেসব ছুটির ব্যবস্থা আছে সমস্ত ধরনের ছুটির ব্যবস্থা এখানে পাবেন। প্রতিমাসে চারটা রবিবার এ দুটো শনিবার ছুটি পাবেন।

Official webste: CLICK HERE

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *